photo

সোমবার, ২৭ মার্চ, ২০২৩

শিং মাছ অন্য পুকুরে যাওয়ায় প্রতিপক্ষের হামলায় মেম্বারসহ জখম দুইজন


২৭ মার্চ, ২০২৩
ময়নসিংহের মুক্তাগাছায় শিং মাছ পুকুর পরিবর্তন করে পাশের পুকুরে চলে যাওয়ায় প্রতিপক্ষের হামলায় এক ইউপি মেম্বার ও তার বড় ভাইয়ের মেয়ে গর্ভবতী নারী জখম হয়েছেন । ঘটনাটি ঘটেছে গতকাল রবিবার (২৬) মার্চ বেলা আনুমানিক সাড়ে দশটার উপজেলার বাঁশাটি ইউনিয়নের লাঙ্গুলিয়া দক্ষিণপাড়া গ্রামে। এঘটনায় আজ সোমবার ২৭ মার্চ মুক্তাগাছা থানা ভারপ্রাপ্ত বরাবর অভিযোগ করা হয়েছে ।
অভিযোগকারী বাদী স্থানীয় মৃত আব্দুস সালামের পুত্র মোঃ সেলিম জাহান এবং বিবাদী প্রতিবেশী মোঃ আবুল কালাম, চান মিয়া, আশরাফুল , ফাতেমা বেগম, রমিছা বেগম ও অজ্ঞাত আরো ৩/৪জন।
বাদীর অভিযোগ, বিবাদী মোঃ আবুল কালামের পুকুরের পাশে আমার একটি পুকুর আছে এবং অন্য কোন পুকুর নেই। আমরা স্ব- স্ব পুকুরে মাছ চাষ করে আসছি। আমি আমার পুকুরে শিং মাছসহ অন্যান্য মাছ চাষ করে আসছি। মোঃ আবুল কালাম শিং মাছ চাষ করেন নি । সম্প্রতি দৃশ্যমান হয় আমার পুকুরের শিং মাছ তার পুকুরে চলে গেছে। স্থানীয়দের ধারনা, পুকুর পাড়ের নিচে গর্তের মাধ্যমে শিং মাছ চলে যায়। বিষয়টি ইউনিয়ন পরিষদের স্থানীয় মেম্বার সাইফুলকে জানালে তিনি গতকাল ২৬ মার্চ ঘটনাস্থলে আসেন। মেম্বার পুকুর সেচ দিয়ে শিং মাছ ফেরৎ দিতে বলেন। এতে বিবাদীরা ক্ষুব্ধ হয়ে মেম্বারের বাড়িতে গিয়ে তার বাড়ির লোকজনকে গালাগাল করতে থাকে। এক পর্যায়ে মেম্বার সাইফুল (৫২) এবং তার ভাতিজী চার মাসের অন্তঃস্বত্ত্বা আলপনা আক্তার সুমিকে (২৬) বাঁশের লাঠি ও কাঠের রোয়া দিয়ে এলাপাথাড়ি পিটিয়ে শরীরের বিভিন্ন স্থানে ফোলা জখম করে। এসময় হামলাকারীরা বাদীর কাছে থাকা নগদ ৩৮ হাজার টাকা নিয়ে যায়। ডাক চিৎকারে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।
মুক্তাগাছা থানার অফিসার ইনচার্জ আব্দুল মজিদ জানান, অভিযোগ পাওয়া গেছে । তদন্ত করে ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন