photo

সোমবার, ৪ ডিসেম্বর, ২০২৩

ওরা ধর্ম কিনতে মানবতাবিরোধী কাজ করছে

সনাতন যুগ থেকে জমিদার আমল পর্যন্ত বাবা জেঠারা আড়ালে থেকে যুদ্ধ করে গেছেন সয়তানের সাথে। সরকার আড়ালে রেখে সুবিধা দিয়েছে। আরব, ইউরোপ , আমেরিকা , ইন্ডিয়া হয়ে এখন বাংলাদেশ। স্বাধীন দেশের মানুষ অমানুষ হয়ে আমাকে দুর্বল করে নিঃশ্বেষ করছে পেশিশক্তি গলাবাজি যেন শূকর গরু নিয়ে দৌড়াচ্ছে । আগের যুগে ঈশ্বরের দূত হিসেবে সাংবাদিকদের আগলে রাখা হতো। আর ওঁরা আমাকে হত্যা করতে তাড়িয়ে যাচ্ছে। সৃষ্টিকর্তা আমাকে নিয়ে যাও অথবা (মিয়ানমার + ইসরাইল হিন্দু মুসলিম জিম্মি হয়ে সয়তানের অবস্থান সেখানে । ওরাও আমার ভাই ঈশ্বর গড়েছে ওদের মানুষ অমানুষ দেখে লিখে সংবাদ প্রকাশের দায়িত্বও আমার অথবা অন্য কোন স্থানে যাওয়ার সুযোগ করে দাও যা তুমি ভালো জানো। মা মাসি গিন্নি ছেলে মেয়ে প্রতিবেশী খালা কাকি , মামি নিয়ে সুখে থাক আর ভাল্লাগেনা বাসার অশান্তি বাজারের মত। কর্তা পিসি বাড়ির উদাহরণ হয়ে থাক এদেশে। আপনি তুমি তুই সুখে থাক সকলে শান্তিতে থাক। আবার তোরা মানুষ হ । ঈশ্বর সহায়।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন