photo

রবিবার, ১ জানুয়ারী, ২০২৩

ময়মনসিংহে নতুন বই নিয়ে বাড়ি ফেরা হলোনা

 

১ জানুয়ারি ২০২৩

মুক্তাগাছায় নতুন বই আনতে গিয়ে মারা গেল সানজিদা নামের শিশু শিক্ষার্থী । আর বাড়ি ফিরবে না ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী সানজিদা। ইঞ্জিন চালিত ট্রলি জীবন প্রদীপ নিভিয়ে দিয়ে গেল। ঘটনাটি ঘটেছে ১ জানুয়ারি ২০২৩ রোববার সকাল সাড়ে ১০ টার দিকে মুক্তাগাছার কালিবাড়ী- চেচুয়া সড়কের হাতিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে। নিহত সানজিদা ওই স্কুলের নৈশ প্রহরি কাদেরের মেয়ে। এ ঘটনায় স্কুলে শোকের ছায়া নেমে আসে। টলি চালককে আটক করা হয়েছে। 

স্কুল কর্তৃপক্ষ জানান, উপজেলা হাতিল গ্রামের বাসিন্দা ও হাতিল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নৈশ প্রহরি আব্দুল কাদেরের মেয়ে ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী সানজিদা আক্তার (১০) সকাল সাড়ে ১০ টার দিকে নতুন বই নিতে স্কুলে আসে। বই দেওয়ার আগে সঙ্গীদের সাথে খেলায় মেতে ছিল সে। এ সময় ইঞ্জিন চালিত এক টলি ব্রেক ফেল করে স্কুলের গেইটে ঢুকে পড়ে। এতে ঘটনাস্থলেই টলির চাপায় শিশু শিক্ষার্থী নিহত হয়। 

ঘটনার সত্যতা নিশ্চত করে স্কুলের প্রধান শিক্ষক সেলিমা খাতুন বলেন,তাদের শিক্ষার্থীরা স্কুল প্রাঙ্গনেই খেলা করতেছিল। হঠাৎ এক টলি তার স্কুলের গেইটে আঘাত করে। এতে টলির চাপায় তার স্কুলের ৪র্থ শ্রেনীর শিক্ষার্থী সানজিদার মৃত্যু হয়। 

মুক্তাগাছা থানার ওসি আব্দুল মজিদ বলেন, টলির চাপায় শিশু শিক্ষার্থী নিহতের ঘটনায় চালক মেহেদি হাসানকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে। 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন