photo

শুক্রবার, ১৭ ফেব্রুয়ারী, ২০২৩

মুক্তাগাছায় আওয়ামী লীগে কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ


 ১৭ ফেব্রুয়ারি, ২০২৩
মুক্তাগাছায় উপজেলা আওয়ামী লীগের ঘোষিত পূর্ণাংঙ্গ কমিটি বাতিলের দাবীতে বিদ্রোহী একটি অংশের উদ্যোগে বিক্ষোভ মিছিল হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় শহরে মেইনরোডসহ বিভিন্ন সড়কে নেতৃত্ব দনে, উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আঃ হাই আকন্দ, আ.লীগ নেতা, দেবাশীষ ঘোষ বাব্বী, মশিউর রহমান প্রমুখ।
জানা যায়, গত বৃহস্পতিবার ৭১ সদস্য বিশিষ্ট মুক্তাগাছা উপজেলা আ.লীগের কমিটি অনুমোদন দেয়া হয়। ময়মনসিংহ জেলা কমিটির সভাপতি এহতেশামুল আলম ও সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল স্বাক্ষরিত কমিটিতে মুক্তাগাছার এমপি ও সংস্কৃতি প্রতিমন্ত্রী কেএম খালিদ এমপি কে সভাপতি ও বিল্লাল হোসেন সরকার সাধারণ সম্পাদক।
বিক্ষোভকারী নেতৃবৃন্দ কমিটি মানিনা মানবোনা, সুবিধাবাদীদের নিয়ে কমিটি মানিনা মানবোনা, ত্যাগী নেতা-কর্মীদের বাদ দিয়ে কমিটি মানিনা মানবোনাসহ বিভিন্ন শ্লোগান দেয়। অবৈধ কমিটি মানি না। আমাদের দাবী ত্যাগী আওয়ামী লীগ, মুক্তিযোদ্ধা, শ্রমিক লীগ, যুবলীগ, ছাত্রলীগের প্রবীন নেতাদের নিয়ে কমিটি গঠন করা হোক। প্রসঙ্গত, ২০২১ সালে ৩০ সেপ্টেম্বর বাঁশাটি ইউনিয়নের লাঙ্গুলিয়ায় সমাবেশ হয়। সমাবেশ থেকে কমিটি জমা দেয়া হয় জেলা কমিটিতে। দুই বছর ঝুলে থাকা এই কমিটি অনুমোদনের পরদিনই এই বিক্ষোভ মিছিল করে বিদ্রোহী প্রতিপক্ষ।
ছবি ক্যাপশণ, মুক্তাগাছা (ময়মনসিংহ): মুক্তাগাছা আ.লীগ কমিটি বাতিলের দাবীতে বিক্ষোভ ।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন